করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ : চলে গেলেন অঞ্জন বন্দ‍্যোপাধ‍্যায়

16th May 2021 11:07 pm কলকাতা
করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ : চলে গেলেন অঞ্জন বন্দ‍্যোপাধ‍্যায়


নিজস্ব সংবাদদাতা ( বর্ধমান ) : দীর্ঘ ৩৩ বছরের সাংবাদিকতা জীবনের ইতি । এবার করোনা কেড়ে নিল বাংলার বিশিষ্ট সংবাদ কর্মী অঞ্জন বন্দ‍্যোপাধ‍্যায় কে । আজ রাত ৯:২৫ মিনিট নাগাদ কলকাতার বেসরকারী চিকিৎসা কেন্দ্রে প্রয়াত হলেন তিনি । কোভিড আক্রান্ত ছিলেন তিনি । চিকিৎসকরাও আপ্রাণ চেষ্টা চালিয়েছিলেন । অবশেষে থামলো যুদ্ধ । হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অঞ্জন বন্দ‍্যোপাধ‍্যায় । জি ২৪ ঘন্টার এডিটর ছিলেন তিনি । গত ১৪ ই এপ্রিল অসুস্থ হয়ে ভর্তি হন তিনি । কিছুটা সুস্থ হয়ে বাড়িও ফিরে এসেছিলেন । ফের অসুস্থ হলে তাঁকে আবার ভর্তি করা হয় ।  জ্বর না কমার ফলে ভর্তি করা হয়েছিলো । টানা লড়াই এসে থেমে গেল রাজ‍্য জুড়ে শুরু হওয়া  লকডাউনের প্রথম দিন  রাতে । শোকস্তব্ধ বাংলার সংবাদ মহল । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।